সোমবার, ০৩ জুন ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে কোটি টাকা মূল্যের ভারতীয় চশমা উদ্ধার

এম. মুসলিম চৌধুরী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার): মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভারতীয় সিমান্ত দিয়ে চোরাই পথে আনা কোটি টাকা মূল্যের ভারতীয় চশমা ও সানগ্লাস উদ্ধার করেছে গোয়েন্দা পুশিল। অবৈধভাবে ভারত থেকে আনা চশমা বহনকারী একটি পিকআপভ্যান ও ভ্যানের চালককে আটক করা হয়। আটক পিকআপভ্যানচালকের নাম মো. শুভ মিয়া. সে মতিগঞ্জ এলাকার মৃত আব্দুল খালেকের পুত্র।

শুক্রবার সকালে রাজঘটাট ইউনিয়নের ভারতীয় সিমান্তবর্তী এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। এসময় শিববাড়ী বাজার এলাকায় তল্লাশীচৌকি বসিয়ে এ পথে আসা একটি পিকআপভ্যানের গতিরোধ করে পিকআপের চালককে জিঞ্জাসাবাদ করা হয়। পরে গাড়ি তল্লাশী করে ভারত থেকে অবৈধ ভাবে চোরাই পথে আনা চশমা ও সানগ্ল্স পাওয়া যায়।

বিকেলে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সমোমলনে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাকারিয়া জানান, ভোর সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গলের রাজঘাট ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী এলাকার বিদ্যাবিল মংলাম এলাকায় অভিযান চালানো হয়। এ সময় শিববাড়ি বাজার পয়েন্টে তল্লাশিচৌকি বসিয়ে একটি পিকআপের গতিরোধ করে চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। গাড়িতে থাকা ভারত থেকে অবৈধভাবে আনা চোরাচালানের চশমা ও সানগ্লাসগুলো জব্দ করা হয়।

২১টি বস্তায় ৯৩২টি বক্সের মধ্যে ১৮ হাজার ৮৫২টি বিভিন্ন ব্র্যান্ডের চশমার ফ্রেম ও সানগ্লাস জব্দ করা হয়, যার আনুমানিক বাজারমূল্য ৯৪ লাখ ২৬ হাজার টাকা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসান নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মুজাহিদুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, ডিআইও-১ আবু তাহের ও জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক বদিউজ্জামান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com